৬০০ পদে নিয়োগ দেবে ব্র্যাক

Oct 11, 2017 01:39 pm

৬০০ পদে নিয়োগ দেবে ব্র্যাক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক এন্টারপ্রাইজ। প্রতিষ্ঠানটি লোন অফিসার পদে ৬০০ জনকে নিয়োগ দেবে। এই পদে পুরুষ এবং নারী উভয়ই আবেদন করতে পারবেন।
পদের নাম
লোন অফিসার
যোগ্যতা
যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি/সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো একটি পরীক্ষায় তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমান জিপিএ/সিজিপিএ প্রাপ্তরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন
২০ হাজার ৮৭২ টাকা

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীকে তাঁদের মোবাইল নম্বরসহ জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সাম্প্রতিক তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ ‘ব্র্যাক হিউম্যান রিসোর্স অ্যান্ড লার্নিং ডিভিশন, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম AD#১৭/১৭ উল্লেখ করতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২০ অক্টোবর, ২০১৭ পর্যন্ত

সূত্র : দৈনিক প্রথম আলো (৬/১০/২০১৭)

 

 

তরুণদের নিয়োগ দেবে আরএফএল গ্রুপ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আরএফএল গ্রুপ। প্রতিষ্ঠানটি সেলস এক্সিকিউটিভ—করপোরেট সেলস পদে ৪০ জনকে নিয়োগ দেবে। এই পদে পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

পদের নাম
সেলস এক্সিকিউটিভ—করপোরেট সেলস
যোগ্যতা
যেকোনো বিষয়ে মাস্টার ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২৪ থেকে ২৯ বছর। নির্বাচিত প্রার্থীদের ঢাকা, রাজশাহী, সিলেট ও চট্টগ্রাম বিভাগে নিয়োগ দেওয়া হবে।

বেতন
আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবে।

আবেদনের সময়সীমা
আগামী ৩১ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম